রেবেকা সুলতানা আইরিন ॥

বর্তমান সরকার জনগণের কল্যাণে উন্নয়ন করে যাচ্ছে এবং প্রশংসনীয় ভূমিকায় দেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। জননেত্রী শেখ হাসিনার লক্ষ্য ২০২১ সালের মধ্যে দেশকে উন্নত দেশে পরিণত করা। বাংলাদেশ ইতোমধ্যে নিম্ন-মধ্য আয়ের দেশে পরিণত হয়েছে।

বিএনপি-জামায়াত সরকারের আমলে জান-মালের নিরাপত্তা ছিল না। এ সরকারের আমলে কক্সবাজারসহ দেশের মানুষ নিরাপদে ও সুখে-শান্তিতে আছে। বর্তমান সরকার উন্নয়নের সরকার, সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামীকাল রবিবার (৩০ ডিসেম্বর) নৌকা মার্কা ভোট দিয়ে মহাজোট প্রার্থীদেরকে বিজয়ী করে জননেত্রী, দেশরতœ, সফল প্রধানমন্ত্রী বঙ্গকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। ইনশাআল্লাহ বর্তমান সরকার আবার ক্ষমতায় আসবে এবং জনগণের খেদমতে কাজ করবে।

সম্প্রতি আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন উপ-কমিটির অন্যতম সদস্য, জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন সমুদ্রকন্যা এড. নাসরিন সিদ্দিকা লীনা কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলার পথ-প্রান্তে, গ্রাম-পাড়া-মহল্লায় নৌকার প্রার্থীদেরকে বিজয়ী করার জন্য জনগণের দুয়ারে দুয়ারে ছুটে বেড়ান এবং বিভিন্ন সভা-সমাবেশে বক্তব্য রেখে বর্তমান সরকারের এবং জননেত্রী শেখ হাসিনার দেশ পরিচালনার সফলতার কথা তুলে ধরেন। পাশাপাশি উন্নয়নের স্বীকৃতি হিসেবে “মাদার অব হিউম্যানিটি” খ্যাত শেখ হাসিনার হাতে কক্সবাজারের ৪টি সংসদীয় আসনে নৌকা প্রতীকে ভোট দিয়ে উপহার দেয়ার জন্য কক্সবাজার জেলাবাসীর প্রতি আহবান জানান।

ত্যাগী ও পরিশ্রমী এই নেত্রী ঢাকার বিভিন্ন আসনেও চষে বেড়িয়েছেন নৌকার ভোট চেয়ে। বঙ্গবন্ধুর আদর্শে লালিত কক্সবাজারের এই কন্যা মানবসেবায় নিজেকে উৎসর্গ করে দিয়ে জনগণের সুখ-দুঃখকে সাথী করে পথচলা শুরু করেছেন হাসিমুখে। নিজেকে জড়িয়ে ফেলেন জনগণের মন-মন্দিরে।

এ প্রতিবেদককে তিনি বলেন, সারাদেশের পাশাপাশি কক্সবাজার-চট্টগ্রামের উন্নয়নে একের পর এক মেগা প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন করে উন্নয়নের মহাযজ্ঞ পরিচালনা করছেন জননেত্রী শেখ হাসিনা।

তাই উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন। চলমান উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের পাশাপাশি নতুন নতুন প্রকল্প গ্রহণের মাধ্যমে দেশের উন্নয়নের দায়িত্ব প্রধানমন্ত্রী আবারও নিজে নেবেন।

তিনি কথা দিয়েছিলেন জনগণের ভোটে নির্বাচিত হয়ে আবারও এদেশে শান্তি, উন্নয়ন ও সমৃদ্ধির পথে নিয়ে যাবে এ সোনার বাংলাদেশকে।